| |
               

মূল পাতা রাজনীতি বিএনপির ষড়যন্ত্রে দ্রব্যমূল্য বাড়ছে :  নাছিম


বিএনপির ষড়যন্ত্রে দ্রব্যমূল্য বাড়ছে :  নাছিম


রহমত ডেস্ক     10 March, 2022     06:16 PM    


আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, স্বাধীনতার ৫০ বছর পরও কুচক্রী মহলের নির্দেশনায় দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে। বর্তমান সময়ে বিএনপির ষড়যন্ত্রে দ্রব্যমূল্য বাড়ছে। দেশে নিত্যপ্রয়োজসীয় পণ্যের মূল্যবৃদ্ধির পেছনে বিএনপি জড়িত। ইউক্রেন-রাশিয়া যুদ্ধের ফলে দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি তা নিয়ে রাজনীতি করার অপচেষ্টা করছে এই কুচক্রী মহল। এই কুচক্রী মহলকে সংঘবদ্ধভাবে রুখে দিতে হবে।

আজ (৯ মার্চ) বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যাল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক,  আইন সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমেদ, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু প্রমুখ।

নাছিম বলেন, ৭ মার্চের ভাষণ বিশ্বের কোনো কিছুর সঙ্গে তুলনা করা যায় না। কারণ এটি এমন এক ভাষণ যার মধ্য দিয়েই বঙ্গবন্ধু বাঙালি জাতির অর্থনৈতিক মুক্তি, রাজনৈতিক মুক্তির সূচনা করেছিলেন। এরপর বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ঘাতক-দালালরা আমাদের এই দেশকে নব্য পাকিস্তান বানাতে চেয়েছিল। কিন্তু তারা সফল হয়নি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আজ অর্থনৈতিক মুক্তি ও রাজনৈতিক মুক্তির চরম শিখরে পৌঁছে গেছি। তার এই সফলতাকে নষ্ট করার জন্য এখনো একদল কুচক্রী ষড়যন্ত্রের জাল পেতে আছে। তাদের প্রতিহত করার দায়িত্ব বঙ্গবন্ধুর আদর্শের ছাত্রলীগকেই নিতে হবে।